চট্টগ্রাম মহানগর যুবলীগ সংগঠক সাইফুল আলম লিমনকে ডিবি আটক করেছে

  • 143
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    143
    Shares

চট্টগ্রাম মহানগর যুবলীগ সংগঠক সাইফুল আলম লিমনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাত একটার দিকে মেহেদিবাগের বাসা থেকে তাকে ডিবি পুলিশ পরিচয়ে আটক করে বলে জানায় সাইফুল আলম এর বড় ভাই খাইরুল আলম ইমন। এখন পর্যন্ত আটকের সুনির্দিষ্ট কারণ জানা যায়নি।

InShot 20201106 041533628
চট্টগ্রাম নগর যুবলীগ সংগঠক লিমন কে আটক করেছে ডিবি পুলিশ

খাইরুল আলম ইমনের কাছে বে অব বেঙ্গল নিউজ জানতে চাইলে তার নামে কোন মামলা কিংবা ওয়ারেন্ট আছে কিনা। সে জানায়, লিমন বর্তমানে তার দুটি মামলাতেই জামিনে আছেন এছাড়া তার নামে কোন ওয়ারেন্টও নেই।

লিমনকে নিয়ে যাওয়ার সময় ডিবির দলের সদস্যরা ডিবি কার্যালয়ে যোগাযোগ করতে বলেন। এরপর ইমন ডিবি অফিসে গিয়ে লিমনের অবস্থান নিশ্চিত হন বলে জানান।

এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জাবেদুল আলম সুমন তার ফেসবুক স্ট্যাটাসে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সহ-সম্পাদক চট্টগ্রাম মহানগর যুবলীগ সংগঠক সাইফুল আলম লিমন কে ডিবি পুলিশ বাসা থেকে গ্রেফতার করেছে। আমরা আইনের প্রতি বিশ্বাসী কিন্তু বেআইনি কিছু যাতে না হয় সেটাই প্রত্যাশা করি।

চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্ববায়ক কমিটির সদস্য জাবেদুল আলম মাসুদের ফেসবুক স্ট্যাটাস
চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্ববায়ক কমিটির সদস্য জাবেদুল আলম মাসুদের ফেসবুক স্ট্যাটাস লিমনের আটক নিয়ে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক আমিনুল এহসান সুমন তার ফেইসবুক ওয়ালে লিখেন, সাইফুল আলম লিমন সাবেক সহ-সম্পাদক কেন্দ্রীয় ছাত্রলীগ, সাবেক চবি ছাত্রলীগ নেতা ও চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা। বারবার মাফিয়া আর প্রাসাদ ষড়যন্ত্রের শিকার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মৌলবাদী শক্তি জামায়াত-শিবির বিরোধী সংগ্রামের তুখোড় সংগঠক প্রিয় অনুজ।
আজ রাতে কোন প্রকার ওয়ারেন্ট ছাড়া ই ডিবি পুলিশ কর্তৃক নিজ বাসা থেকে গ্রেফতারের তীব্র নিন্দা জানায়। আবার ও নোংরা রাজনীতির কোন প্রকার প্র‍য়াস চালানো হলে তা কিন্তু এই বার বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেয়া হবে না। এই দাবীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতাদের সবাই কে একজোট হওয়ার উদাত্ত আহ্বান জানাই।

IMG 20201106 071313
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ন- সাধারণ সম্পাদক আমিনুল এহসান সুমন এর ফেসবুক ওয়ালে লিমন কে নিয়ে স্ট্যাটাস

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মামুন তার ফেইসবুক স্ট্যাটাসে বলেন, সাবেক ছাত্রনেতা সাইফুল আলম লিমনের নিঃশর্ত মুক্তি চাই ।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের ফেসবুক স্ট্যাটাস
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের ফেসবুক স্ট্যাটাস লিমনের মুক্তি চেয়ে

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য ওয়াহিদ রাসেল তার ফেসবুক ওয়ালে পোস্ট করেন, বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সহ-সম্পাদক চট্টগ্রাম মহানগর যুবলীগ সংগঠক সাইফুল আলম লিমন কে ডিবি পুলিশ বাসা থেকে গ্রেফতার করেছে। আমরা আইনের প্রতি বিশ্বাসী কিন্তু বেআইনি কিছু যাতে না হয় সেটাই প্রত্যাশা করি।

Capture6
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য ও্যাহিদ রাসেল এর ফেসবুক স্ট্যাটাস লিমনের আটক নিয়ে

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মিথুন মল্লিক তার ফেইসবুক স্ট্যাটাসে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সর্বজনপ্রিয় সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক সাইফুল আলম লিমন। জননেত্রী শেখ হাসিনার নিবেদিত একজন কর্মী।

InShot 20201106 034429369
চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিথুন মল্লিক এর ফেসবুক স্ট্যাটাস লিমনকে নিয়ে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক তার ফেইসবুক ওয়ালে বলেন, চট্টগ্রাম মহানগর যুববলীগ নেতা সাইফুল আলম লিমন ভাইকে DB বাসা থেকে গ্রেফতার করেছে। আমরা আইনের প্রতি বিশ্বাসী কিন্তু বেআইনি কিছু যাতে না হয় সেটাই প্রত্যাশা করি।

InShot 20201106 034536410
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক তার ফেইসবুক ওয়ালে লিমনকে নিয়ে স্ট্যাটাস

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু তার ফেইসবুক স্ট্যাটাসে লিখেন, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা সাইফুল আলম লিমন ভাইকে ডিবি পুলিশ বাসা থেকে গ্রেফতার করেছে। আমরা আইনের প্রতি বিশ্বাসী কিন্তু বেআইনি কিছু যাতে না হয় সেটাই প্রত্যাশা করি।

InShot 20201106 034329501
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর ফেসবুক স্ট্যাটাস লিমনকে নিয়ে

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যকরী সদস্য ইফতেখার শায়ান তার ফেইসবুক স্ট্যাটাসে বলেন, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা সাইফুল আলম লিমন  ভাইকে DB বাসা থেকে গ্রেফতার করেছে। আমরা আইনের প্রতি বিশ্বাসী কিন্তু বেআইনি কিছু যাতে না হয় সেটাই প্রত্যাশা করি! আমাদের নেতা একজন জনপ্রিয় ছাত্র ও যুব সংগঠক এবং হাজারো কর্মীর আবেগ.. কোনো অভিযোগ, ওয়ারেন্ট ছাড়া গ্রেফতার হওয়ার কারণ কি?

IMG 20201106 093744
চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যকরী সদস্য ইফতেখার শায়ান তার ফেইসবুক স্ট্যাটাসে লিমনকে নিয়ে বলেন

উল্লেখ্য লিমন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০০৩ / ২০০৪ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। রাজনৈতিক জীবনে লিমন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মামুন খালেদ কমিটির প্যাডে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে রিপন রোটন কমিটির স্বাক্ষরে সদস্যপদ পায় ২০১১ সালে। এরপর ২০১৩ সালে লিমন হয়ে যান সিদ্দিকী নাজমুল আলম ও বদিউজ্জামান সোহাগ কমিটির কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক। এরপর ২০১৪ সাল থেকে লিমন চট্টগ্রাম মহানগর যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত আছে।

এছাড়া লিমন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের 69 বগি প্রতিষ্ঠাতা হিসেবে পরিচিত। লিমন নির্বাণ নামক একটি সামাজিক, সাংস্কৃতিক ও ক্রিড়া সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

চট্টগ্রাম / বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news / bbn


  • 143
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    143
    Shares