লিমনের গ্রেপ্তারে প্রতিবাদ জানিয়ে চবি ছাত্রলীগের সাবেক ১০১ নেতার বিবৃতি

  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    16
    Shares

চবি প্রতিনিধিঃ সাইফুল আলমন লিমনের গ্রেপ্তারে নিন্দা ও মুক্তির দাবি জানিয়ে চবি ছাত্রলীগের সাবেক ১০১ নেতা বিবৃতি দিয়েছেন। রোববার নভেম্বরের ৮ তারিখে গণমাধ্যমে পাঠানো চবি শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আমিমুল এহসান সুমন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই বিবৃতি দেয়া হয়।

InShot 20201109 152343178
লিমনের গ্রেপ্তারে প্রতিবাদ জানিয়ে চবি ছাত্রলীগের সাবেক ১০১ নেতার বিবৃতি

লিমনের গ্বিরেপ্ব্তিতারের প্রতিবাদে ও নিন্দা জানিয়ে বিবৃতি প্রদানকারী সাবেক চবি ছাত্রনেতাদের মধ্যে চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটনও রয়েছেন।

বিবৃতিতে লেখা ছিল,

“কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবলীগের জনপ্রিয় সংগঠক সাইফুল আলম লিমনকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারের নিন্দা ও মুক্তিরদাবিতে চবি ছাত্রলীগের সাবেক ১০১ জন ছাত্রনেতার যৌথ বিবৃতি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক মেধাবী ছাত্র ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও সহ-সম্পাদক সাইফুল আলম লিমনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ এবং তা অভিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ১০১ জন নেতৃবৃন্দ। এক যৌথ বিবৃতিতে তারা বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সবুজ চত্বর থেকে বেড়ে ওঠা মেধাবী ছাত্রনেতা ও সংগঠক সাইফুল আলম লিমন অপরাজনীতির শিকার হয়ে বারবার নিগৃহীত হচ্ছেন। একটি মাফিয়া চক্র প্রশাসনকে ব্যবহার করে তাকে বারবার কারারদ্ধ করে তার উজ্জ্বল রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু ছাত্র ও যুবসমাজের মাঝে ব্যাপক জনপ্রিয় সাইফুল আলম লিমন সকল ষড়যন্ত্রের বাধ ভেঙে স্বমহিমায় সময়ের সাহসী প্রতিনিধি হয়ে টিকে থাকবেন। বিবৃতিদাতা ছাত্রনেতাগণ লিমন সম্পর্কে সঠিক তথ্য-উপাত্ত সন্ধানের মাধ্যমে ষড়যন্ত্র থেকে রক্ষার পাশাপাশি মুক্তির দাবী করেন।”

আরও পড়ুনঃ লিমনের গ্রেপ্তারে নিন্দা জানিয়ে বিবৃতি চুয়েট ছাত্রলীগের

বিবৃতিদাতা সাবেক ছাত্রনেতারা হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ কলিম, সাবেক সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, হেমন্ত ত্রিপুরা, অর্থ সম্পাদক ফরিদুল আনোয়ার কাজল, সাবেক যুগ্ম সম্পাদক কায়সারুজ্জামান আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাহার, সাবেক সভাপতি মাহবুব এলাহী, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী মো. মাজাহার, সাবেক সহ-সভাপতি নাজিম উদ্দিন শিমুল, শাহজাহান খান সম্রাট, সাবেক যুগ্ম সম্পাদক আমিমুল এহসান সুমন, সাংগঠনিক সম্পাদক সুব্রত সেন রাহুল, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আবুল মনসুর জামসেদ, সহ-সভাপতি শহীদুল কাওসার, সানোয়ার হোসেন, জান মোহাম্মদ রাসেল, মিনহাজ উদ্দিন রাশেল, নাজমুল আলম ইমন, আদিল অহম্মেদ টুটুল, নুশরাত সারমিন শিখা, সাবিনা নূর আঁখি, গৌতম পালিত, মো. সাহেদ, মো. মহিবুল্লাহ, মো. মহিউদ্দিন, যুগ্ম সম্পাদক কামরুল হাসান হিমু, রাজীব হায়দার মিল্টন, জয়নাল আবেদিন, জহুরুল হক, রাশেদুল আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ জাহিদুর রশিদ, নজরুল ইসলাম, সম্পাদকমন্ডলীর সদস্য জাহিদুল ইসলাম সোহাগ, আল মাসুম হীরু, মো. শহীদুল্লাহ, তন্ময় মজুমদার, ইসমাইল হোসেন সৈকত, সাইফুল ইসলাম বাদল, এস আর পলাশ, সালাউদ্দিন, মামুন আলী শাহ নীল, মো. আরমান, জিয়াউল হক, রাশেদুল ইসলাম রাঙ্গা, মোবারক হোসেন সেলিম, মোশারফ হোসেন, সফিউদ্দিন সফি, মো. আশরাফুল, মাহবুবুর রহমান শুভ, এ.কে.এম সোহেল রানা, মো. ইলিয়াছ, জাকির হোসেন, মিজানুর রহমান, আশরাফ উদ্দিন রিপন, মো. শাহজাহান, সাবেক সাধারণ সম্পাদক এম.এ খালেদ চৌধুরী, সাবেক সহ-সভাপতি মোস্তফা সাইফুল ইসলাম, আহসানুল করিম জনি, সাইফুদ্দিন খালেদ, সরদার ফারুক, আসাদুল ইসলাম, আরমান হেলালী, কামরুল হাসান নয়ন, সাফায়েত বিল্লাহ, হাবিবুল বাশার শান্ত, মাহমুদ হাসান নিকেল, আবুল কাশেম, মো. আরিফ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী তানজিম আহমেদ, রউফুর রহমান রত্ম, নাজমুল আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহামুদুল হাসান তুষার, মো. রায়হান, মো. মামুন, সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. মনসুর আলম, আবু কাইসার রনি, শহিদুল ইসলাম, মো. মামুন, নাজিম উদ্দিন, আবদুল মালেক, মহিন উদ্দিন, কামরুল হাসান রায়হান, জমির উদ্দিন, ইমতিয়াজ অভি, তাইফুল হক তফু, মো. রুপু, রাকিব উদ্দিন, যুগ্ম-সম্পাদক আবু তরব পরশ, ইমাদ হোসেন সাহিল, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ অভি, সম্পাদকমন্ডলীর সদস্য মইন উদ্দিন নাহিদ, জাবেদ হাসান আনন্দ, জাহিদুল ইসলাম, ওয়াসিম হাসান, শাহারিয়ার মোহাম্মদ, সাবরিনা আক্তার, মাহাবুব আলম, আরাফাত চৌধুরী, নুর আলম ইমন, আরেফিন রিমন, নাজমুল সোহান।

প্রেস বিজ্ঞপ্তি / বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news


  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    16
    Shares

One thought on “লিমনের গ্রেপ্তারে প্রতিবাদ জানিয়ে চবি ছাত্রলীগের সাবেক ১০১ নেতার বিবৃতি

Comments are closed.