যুবলীগ নেতা লিমনের গ্রেপ্তারে পোর্ট সিটি ছাত্রলীগের নিন্দা

  • 28
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    28
    Shares

বাংলাদেশ ছাত্রলীগ পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখা লিমনের গ্রপ্তারের প্রতিবাদে নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন। 

লিমনের গ্রপ্তারে পি সি আই ইউ ছাত্রলীগের বিবৃতি
লিমনের গ্রপ্তারে পি সি আই ইউ ছাত্রলীগের বিবৃতি

বুধবার পি সি আই ইউ ছাত্রলীগের সভাপতি কাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক ওয়াহেদ বুল বুল অর্পন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাবেক ছাত্রলীগ নেতা লিমনের গ্রেপ্তারে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দেয়া হয়।

বিবৃতিতে লেখা হয়, 

“কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য, সহ-সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবলীগের জনপ্রিয় সংগঠক সাইফুল আলম লিমনকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারের নিন্দা ও মুক্তির দাবিতে পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের বিবৃতি।

সাবেক সদস্য ও সহ-সম্পাদক সাইফুল আলম লিমনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও তা অনতিবিলম্বে প্রত্যাহারের দাবি জানাই পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগ। সাইফুল আলম লিমনের মত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিককে বারবার নিগৃহিত হতে হচ্ছে। আমরা মনে করি একটি কুচক্রি মাফিয়া চক্র, নিজেদের স্বার্থ হাসিলের লক্ষে সাইফুল আলম লিমনকে ষড়যন্ত্র করে বারবার কারবদ্ধ করে তার উজ্জ্বল রাজনৈতিক ভবিষ্যৎ ধ্বংসের চেষ্টা করছেন। যেহেতু সাইফুল আলম লিমন একজন জনপ্রিয় ছাত্রনেতা ও যুব সংগঠক সে বীরদর্পে পদার্পন করবেন একদিন সকল ষড়যন্ত্র মোকাবেলা করে। আমরা সাইফুল আলমক লিমনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবি জানায়।”

আরও পড়ুনঃলিমনের গ্রেপ্তারে নিন্দা প্রকৌশলী ও চুয়েট ছাত্রলীগের সাবেক নেতা

বিবৃতিদাতা ছাত্রনেতারা হলেন, 
কাজিম উদ্দীন, ও্যাহেদ বুল বুল অর্পন, অনিক মান বড়ুয়া, সিজানুর রহমান, রফিকুল ইসলাম, মোঃ নুর হোসেন, মাঝারুল ইসলাম, সানি দেব জয়, মো; মুজাহিদ, মোঃ ইমাম হোসেন, ইয়াসির আরাফাত মুন্না, কামরুল হাসান, এম. এইচ . রিজভি, রাহুল খাস্তগীর, রনি দাশ জিশু, নাইমুল হাসান শিহাব, মোবারক হোসেন রাসেল, প্রবাল চৌধুরী, মঞ্জুর মোর্শেদ, এ. যে. এম. ফরমানুল, মিনহাজ উদ্দিন, নিঝুম পারিয়াল রাজ, রিফাত মাহমুদ অরণ্য, নুরুল আবচার সাগড়, হারুন অর রশিদ জিপন, রিয়াজুল আলম চৌধুরী শিহাব, আদনান কুরাইশি জয়নুল, অমর্ত্য মজুমদার, শাকিল আহমেদ, দায়েমুল আজম সৌরভ, তানভিরুল আলম ইরফান, আবিদ রাফা, সাজ্জাদ আল মাহমুদ, আমজাদ হোসেন রাজু, আজমিন আজম জেরিন, ইয়াজ উদ্দিন হৃদয়, মোহাইমিনুল ইসলাম শুভ, কাজি হাসিবুল ইসলাম রকি, আরমান সেলিম, বাহার উদ্দিন রিয়াজ, শুভ রয়, মুনির উদ্দীন সায়েম, রাশেদুল ইসলাম, হাবিবুর রহমান হিমেল, রবিন মিত্র, প্রান্ত তালুকদার, সুদর্শন ধর, পার্থ জিৎ দাশ গুপ্ত, মোহাম্মদ হোসেন, রাশেদ উদ্দীন, নিশান সুলতানা, রমজান আলী, অপু চান্দা, সৈকত ভৌমিক, শহিদুল গণি মারুফ, দেবরাজ ভৌমিক, আক্তার হোসেন রবিন, আরাফাত হোসাইন, নবদর্শী চাকমা, নুরুল হক আরমান, সালাউদ্দিন কাদের রাসেল, সায়েম উদ্দিন, শহিদুজ্জামান ইরফান, ইমাম হাসান মেহেদী, লিমন আহ্মেদ, মঞ্জুর হোসাইন, আমিরুল ইসলাম, তোয়াইচিং অং মারমা, আরাফাত উল্লাহ, ইলিয়াছ উদ্দিন আকাশ, সজীব চন্দ্র ভৌমিক, রিমন শাখাওয়াত, মাইকেল মল্লিক, আরিফ আহমেদ, জাবেদুজ্জামান সুমন, মোর্শেদুল আলম, আসিফ শাহ নেও্যাজ চৌশুরী, জিয়া উদ্দীন, ইফফাত উরা চিনু, নুর হোসেন রাসেল, ইফতেখার সাইমন, নজরুল ইসলাম রাজু, হাসিবুল হোসেন রিপন।

এই ব্যাপারে বে অব বেঙ্গল নিউজ কাজিম ও অর্পনের কাছে বিবৃতি সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, তারা ৭ বছর ধরে সাইফুল আলম লিমনের হাত ধরে ছাত্রলীগের রাজনীতি করছেন। এই দীর্ঘ সময়ে তারা সাইফুল আলম লিমনের মাঝে অরাজনৈতিক কিংবা সন্ত্রাসমূলক কোন কিছু পরিলক্ষণ করেন নি। তারা লিমনের মুক্তির দাবিতে সামনে কর্মসূচী আপল করবেন বলে জানান। 

তারা বলেন, সাবেক ছাত্রনেতাকে এভাবে ষড়যন্ত্র করে মামলা দিয়ে দাবায় রাখা যাবেনা। চট্টগ্রামের ছাত্র সমাজ এই মিথ্যা মামলাকে নিন্দা জানিয়ে প্রতিবাদে কঠোর আন্দোলন গড়ে তুলবে।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news / bbn / পি সি আই ইউ প্রতিনিধি


  • 28
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    28
    Shares