আজকের রাশিফলঃ বে অব বেঙ্গল নিউজের বিশেষ ধারাবাহিক অনুচ্ছেদ আজকের রাশিফল ২৩ ডিসেম্বর

প্রবাল পালঃ আজ ২৩ ডিসেম্বর ২০২০ খ্রিস্টাব্দ, রোজ বুধবার বাংলা বর্ষের ৮ পৌষ ১৪২৭সন।
আজকের রাশিফলঃ বে অব বেঙ্গল নিউজের বিশেষ ধারাবাহিক অনুচ্ছেদ আজকের রাশিফল।
আজকের রাশিফলঃ বে অব বেঙ্গল নিউজের বিশেষ ধারাবাহিক অনুচ্ছেদ আজকের রাশিফল।


তো চলুন দেখিয়ে নেওয়া যাক আজ আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলিতেছে রাশিফলে,

আজকের রাশিফল মেষ রাশিঃ


আপনার দানী মনোভাব গোপন আশীর্বাদ হইতে পারে কারণ আপনি সম্ভবত অনেক বিষয় থেইকা মুক্তি পাইবেন যেমন সন্দেহ নিরুৎসাহ বিশ্বাসের অভাব লোভ অঙ্গীকার অহংকার এবং ঈর্ষা। বুঝিয়া খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। একবার আপনার জীবনের সঙ্গে প্রেম মিলে গেলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না। আপনি আজকে এই সত্য বুঝতে পারিবেন। নিকটতম বন্ধুর দেওয়া ভুল পরামর্শের কারণে এই চিহ্নটির ব্যবসায়ীরা আজ সমস্যায় পড়িতে পারেন। আজ, কর্মক্ষম নেটিভদের কর্মক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। একটি দীর্ঘ সময় পরে, আপনি আজ আপনার স্ত্রীর থেকে একটি সত্যিই আরামদায়ক এবং উষ্ণ আলিঙ্গন পাইতে পারেন।
শুভ সংখ্যা :- ১
শুভ রং :- কমলা এবং সোনালী
প্রতিকার :- ভালো আর্থিক লাভের জন্য জুতোর তলায় ৭ টি তামার নরম পিন লাগান।

আজকের রাশিফল বৃষভ রাশিঃ


ভাগ্যের ওপর নির্ভর করিবেন না এবং স্বাস্থ্যের ব্যাপারটা ভাগ্যের হাতে ছাড়িবেন না যে ভাগ্যদেবী অলস বলে তা আপনার কোনোদিন হবে না। নিজের ওজন নিয়ন্ত্রণে আনিতে আর স্বাস্থ্যোদ্ধার করিতে এখনই শরীরচর্চা শুরু করিয়া দিন। আজ কোনও পাওনাদার আপনার দরজায় এসে আপনাকে ঋণ নেওয়ার জন্য বলিতে পারে। তাদের কাছে অর্থ ফেরত দিয়ে আপনি আর্থিকভাবে আটকে যাইতে পারেন। আপনাকে ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হইতেছে। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদের ধৈর্য্য সঙ্গে সামলান। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করিতে পারেন। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হবে। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটিবার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করিতেছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় করিবেন বলে মনে হইতেছে কিন্তু একটি ফাটাফাটি সময় কাটাইবেন।
শুভ সংখ্যা :- ৯
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- আপনার নিত্য নৈমিত্যিক কাজে ও কর্মে সাদা চন্দন এবং গোপী চন্দনের ব্যবহার এবং সিঁদুরের ব্যবহার বৃদ্ধি করিলে তা আপনার আর্থিক সংষ্থানের জন্য অনুকূল হইবে।

আজকের রাশিফল মিথুন রাশিঃ


আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাইবেন। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখিবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করিবে। আপনি প্রস্তাব দ্বারা অভিভূত হইতে পারেন কারণ এটি আপনাকে ভারমুক্ত করিবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন-যেহেতু আপনি কোন মূল্যবান উপদেশ বেছে নিতে পারেন। আজকে আপনাকে হঠাৎই অনিচ্ছাসই যাত্রা করিতে হইতে পারে যেকারণে বাড়ির লোকেদের সাথে আপনার সময় কাটানোর পরিকল্পনা খারাপ হইতে পারে। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়।
শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- আপনার পিতামহ ও পিতামহীর সন্মান ও সেবা করলে ও অন্যান্য বয়োজ্যেষ্ঠদের সেবা করিলে তা আপনার প্রেম জীবনের জন্য লাভদায়ক হইবে।

আজকের রাশিফল কর্কট রাশিঃঃ


কিছু আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করিবে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করিতে সাহায্য করে। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন। আপনি নিজেকে সময় দিতে জানেন আর আজকে তো আপনার বেশকিছু খালি সময় পাওয়ার সম্ভবনা রহিয়াছে। খালি সময়ে আজকে আপনি কোনো খেলা খেলিতে পারেন বা জিম যাইতে পারেন। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারিবেন। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পাইতে পারেন।
শুভ সংখ্যা :- ২
শুভ রং :- রুপোলি এবং সাদা
প্রতিকার :- প্রতিনিয়ত আর্থিক উন্নতি করিতে নিয়মিত গায়ত্রী চালিশা এবং গায়ত্রী মন্ত্র জপ করুন।

আজকের রাশিফল সিংহ রাশিঃঃ


সুখী জীবনের স্বার্থে নিজের একগুঁয়েমি দূর করুন, এরফলে নিছক সময় নষ্ট হয়। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হইবে। আপনার শিশুসুলভ এবং নিরীহ আচরণ পারিবারিক সমস্যা সমাধানে মুখ্য ভূমিকা পালন করিবে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রি়য়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দিবে। স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলিছে। ব্যাস্ত রুটিন তবুও আজকে আপনি আপনার জন্য সময় বার করতে সক্ষম হইবেন।ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজনী করিতে পারেন। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন।
শুভ সংখ্যা :- ৯
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- অশ্বথ গাছে জল দিলে এবং তার পরিক্রমণ করিলে আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব পরবে।

আজকের রাশিফল কন্যা রাশিঃঃ


আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখিবে। এটি ভালভাবে বোঝা উচিত যে শোকের মুহূর্তে, আপনার জমে থাকা সম্পদ কেবল আপনাকে পরিস্থিতি মোকাবেলায় সহায়তা করিবে। অতএব, আজ থেকে সঞ্চয় শুরু করুন এবং অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করিয়া তুলিবে। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করিবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করিবেন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হইবেন। আজকে আপনি অযথা জটিলতার থেকে দূর হয়ে কোনো মন্দির,গুরুদুয়ারা বা কোনো ধর্মস্থানে গিয়ে খালি সময় কাটাতে পারেন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করিবেন।
শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- ভগবান গণেশের মন্দিরে লাড্ডু নিবেদন করার পর সেই লাড্ডু গরিব দুঃখী দেড় মধ্যে বিতরণ করিলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি ঘটিবে।

আজকের রাশিফল তুলা রাশিঃ


ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করিতে পারে। আপনি যদি কোনও ঋণ নিতে চলেছিলেন এবং দীর্ঘদিন ধরে এই কাজে নিযুক্ত ছিলেন, তবে আজকের দিনটি আপনার ভাগ্যবান। আপনি আজ সম্ভবত আপনার বাড়ির মধ্যে এবং চারপাশে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করবেন। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসিবে। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হইতেছে,এটির সাহায্যে এই রাশিচক্রের কর্মরত নেটিভরা আজ কর্মক্ষেত্রে তাদের মেধার পুরো ব্যবহার করিতে পারে। আজ আপনার করা স্বেচ্ছামূলক কাজ শুধু যে আপনাকে যারা সহায়তা করেন তাদেরকে সাহায্য করিবে তাই নয় বরং নিজেকেও ইতিবাচকভাবে দেখতে আপনাকে সাহায্য করিবে। এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সবচেয়ে রোমান্টিক দিন হইবে।
শুভ সংখ্যা :- ১
শুভ রং :- কমলা এবং সোনালী
প্রতিকার :- প্লাস্টার অফ প্যারিসের তৈরি দ্রব্য ঘরে রাখলে তা আপনার স্বাস্থ্যের জন্য শুভ হইবে।

আজকের রাশিফল বৃশ্চিক রাশিঃ


আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকিবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হইবে। আপনার বিবেচনা না করে আপনার কাউকে আপনার ঋণ দেওয়া উচিত নহে, কারণ এটি ভবিষ্যতে বড় সমস্যা তৈরি করিতে পারেন। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনিতে পারে। প্রেমের জীবন আশা আনিবে। নতুন উদ্যোগগুলি শুরু করিবার পক্ষে শুভ দিন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করিয়া নেয়। আপনার স্ত্রী আপনার হৃদয়ের কথা শোনার জন্য আপনাকে প্রচুর সময় দেবেন।
শুভ সংখ্যা :- ৩
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- পাখিদের জন্য জলের ব্যবস্থা করলে আর্থিক স্থিতি ভালো থাকিবে।

আজকের রাশিফল ধনু রাশিঃ


আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। আজ, এই রাশিচক্রের ব্যবসায়ীদের তাদের পরিবারের সদস্যদের থেকে দূরে থাকা উচিত যারা আপনার আর্থিক সহায়তার জন্য জিজ্ঞাসা করে এবং পরে এটি ফেরত দেয় না। এমন একটি দিন যেখানে আপনার সম্বন্ধে মন্দ মনোভাবাপন্ন কেউ ব্যাপারটি পরিস্কার করতে এবং আপনার মত করে মীমাংসা করতে চেষ্টা করিবেন। প্রেম বসন্তের মতো হয়; যেখানে ফুল, বায়ু, রোদ, প্রজাপতি সব থাকে। আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করিবেন। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করিবেন না যা আপনি নিজে করিবেন না। আপনি আপনার সব জরুরি কাজ শেষ করে নিজের জন্য সময় তো বার করে নিবেন কিন্তু এই সময়ের ব্যবহার আপনি আপনার হিসেবে করতে পারবেন না। এটা আপনার সম্পূর্ণ বিবাহিত জীবনে সবচেয়ে সুখকর দিন হইবে।
শুভ সংখ্যা :- ৯
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- মানি প্লান্ট গাছে জল দিন।

আজকের রাশিফল মকর রাশিঃ


আপনার অসুস্থতা নিয়ে আলোচনা করা এড়িয়ে চলুন। অসুস্থতা থেকে আপনার মনোযোগ সরানোর জন্য নিজেকে কোন কাজে নিযুক্ত করুন কারণ আপনি আপনার অসুস্থতা নিয়ে যত কথা বলবেন ততই খারাপ হইবে। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হইবে এবং আপনি অনেক টাকা পাবেন। যথাযথ ভাববিনিময় এবং সহযোগিতা স্ত্রীর সাথে সম্পর্ক উন্নত করিবে। সতর্ক থাকুন যেহেতু আজকের দিনে বন্ধুত্ব হারানো অত্যন্ত সম্ভবপর। স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। আজকে আপনার কাছে ফাঁকা সময় হবে আর এই সময়ের ব্যবহার আপনি ধ্যান যোগে করতে পারেন।আপনি আজকে মানসিক শান্তি বোধ করিবেন। আপনার যখন সেরকম কোনও ইচ্ছা নেই আপনার স্ত্রী আপনাকে বাইরে যাবার জন্য জোড় করতে পারেন বা তদ্বিপরীত, যা ঘটনাচক্রে আপনাকে বিরক্ত বোধ করাবে।
শুভ সংখ্যা :- ৯
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- আপনার প্রতিদিনের ডায়েটে এলাচ (বুধের প্রতিনিধি) যোগ করিতে তার প্রভাবে স্বাস্থ্যের উন্নতি হইবে।

আজকের রাশিফল কুম্ভ রাশিঃ

সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হইতে পারে। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হইবে না। আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন। আজ, আপনার প্রেমিক আপনার কোনও একটি অভ্যাস সম্পর্কে খারাপ লাগিতে পারে এবং আপনাকে বিরক্ত করিতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়িছে এবং অগ্রগতি স্পষ্ট হইয়া উঠিতেছে। সন্ধ্যের সময়টা ভালো হোক সেই জন্যে আপনাকে সারাদিন মন লাগিয়ে কাজ করিতে হইবে। আপনার বিবাহিত জীবনে সবকিছুই আজ সুখী মনে হইতেছে
শুভ সংখ্যা :- ৬
শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী
প্রতিকার :- আর্থিক সমৃদ্ধির জন্য তামার পাত্রে জল রেখে পান করুন।

আজকের রাশিফল মীন রাশিঃ


সামাজিক জীবনের থেকে স্বাস্হ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। আপনার স্ত্রীর সাথে একসাথে, আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করিতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করিতে পারেন। আপনার স্ত্রীর স্বাস্হ্য চাপ এবং উদ্বেগের কারণ হইতে পারে। একতরফা মোহ আপনাকে শুধু মনোবেদনা এনে দেবেন। কাজের জায়গায় মানুষদের সাথে লেনদেন করার সময় সতর্কতা জ্ঞান এবং ধৈর্য্য অবলম্বন করুন। জীবনের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে আপনার বন্ধুদের সময় দেওয়া দরকার।যদি আপনি সমাজের থেকে দূরে সরিয়া থাকেন তাহলে প্রয়োজনের সময়ে আপনার সাথে কেউ থাকিবেনা। আপনি আপনার স্ত্রীর জন্য আজ অসুবিধা বোধ করিতে পারেন।
শুভ সংখ্যা :- ৪
শুভ রং :- বাদামি এবং ধূসর
প্রতিকার :- সকালে উঠে পিতা অথবা গুরুকে প্রণাম এবং সেবা করুন। পারিবারিক জীবন সুখ-শান্তিময় থাকবে।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news