স্থায়ী জামিন পেল শিপ্রা দেবনাথ

স্থায়ী জামিন পেল শিপ্রা দেবনাথ
স্থায়ী জামিল পেল শিপ্রা দেবনাথ
কক্সবাজারে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের সহকর্মী শিপ্রা দেবনাথ মাদক মামলায় স্থায়ী জামিন পেয়েছেন।
বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম দেলোয়ার হাসানের আদালত মাদক মামলায় শিপ্রা দেবনাথকে স্থায়ী জামিন দিয়েছেন। শিপ্রার আইনজীবী অরূপ বড়ুয়া গণমাধ্যমে তপু এ তথ্য জানিয়েছেন।


গত ৩১ জুলাই টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনায় ওইদিন রাতেই কক্সবাজারের হিমছড়ি এলাকাসংলগ্ন নীলিমা রিসোর্টে অভিযান চালিয়ে কিছু পরিমান মাদকদ্রব্য ও কম্পিউটারসহ কয়েকটি ইলেক্ট্রনিক ডিভাইস জব্দ করে সিনহার সহযোগী শিপ্রা দেবনাথকে গ্রেপ্তার করে। পরদিন শিপ্রার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে রামু থানায় একটি মাদক মামলা দায়ের করে। গেলো ৯ ডিসেম্বর শিপ্রা দেবনাথ কক্সবাজার জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পান।

আদালত পরবর্তীতে এই মামলা ও সিফাতের মামলায় র্যাাবকে তদন্ত করার দায়িত্ব দেন। র্যাগব তদন্ত শেষে গেলো ১৩ ডিসেম্বর সিনহার বোনের মামলায় অভিযোগপত্র দাখিলের পাশাপাশি সিফাতের দুই মামলা ও শিপ্রার এক মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে।

গেলো ২১ ডিসেম্বর সিনহার বোনের মামলায় অভিযোগপত্রটি আদালত গ্রহণ করার পাশাপাশি সিফাতের দুই মামলার চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে অব্যাহতি প্রদান করা হয়। কিন্তু বৃহস্পতিবার শিপ্রার মামলার চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে পুলিশের নারাজি দেয়ায় পরবর্তী শুনানির দিন ধার্য করে। তবে কত তারিখ শুনানি তা নিশ্চিত হতে সন্ধ্যা পর্যন্ত সময় লাগবে।

বে অব বেঙ্গল নিউজ /BAY OF BENGAL NEWS