ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেনঃ চুয়েট ছাত্রলীগ

চুয়েট প্রতিনিধিঃ শিক্ষা, শান্তি, প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট ছাত্রলীগ) শাখার নেতৃবৃন্দরা নানা জমকালো কর্মসূচীর মাধ্যমে অনুষ্ঠানটি সম্পন্ন করে।
ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেনঃ চুয়েট ছাত্রলীগ
ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেনঃ চুয়েট ছাত্রলীগ

সোমবার সকাল ১১.০০ ঘটিকায় কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। পরবর্তীতে কর্মসূচির অংশ হিসেবে চুয়েট শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত “প্রদীপ স্কুল” এর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয় এরপর অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এরপর ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৭৩টি বৃক্ষ রোপণ করা হয়। এই সময় চুয়েট বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক ও যন্ত্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জামাল উদ্দীন আহম্মদ, বঙ্গবন্ধু পরিষদের সদস্য সচিব ও মানবিক বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান,ছাত্র কল্যাণ উপ পরিচালক ও সহযোগী অধ্যাপক জনাব হুমায়ন কবির,ছাত্র কল্যাণ উপ পরিচালক ও সহযোগী অধ্যাপক আরাফাত রানা উপস্থিত ছিলেন। চুয়েত ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইফফাত হক নিশান, সমাজ সেবা বিষয়ক সম্পাদক রিফাত আল হাসান, প্রচার সম্পাদক দীপ্ত ঘোষ ও চুয়েট ছাত্রলীগের অন্যান্য কর্মীবৃন্দ।

এরপর বিকাল ৩:৩০ ঘটিকায় ইষ্ট গ্যালারিতে গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রি শেখ হাসিনার বক্তব্য ও ছাত্রলীগের আলোচনা সভা সকল চুয়েট ছাত্রলীগ কর্মীরা প্রজেক্টরের মাধ্যমে এক সাথে উপভোগ করেন।

বে অব বেঙ্গল নিউজ / Bay of Bengal News