মরহুম ইয়াছিন হোসেন মনা স্মৃতি আন্ত গোল্ডকাল ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল

মরহুম ইয়াছিন হোসেন মনা স্মৃতি আন্ত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।
মরহুম ইয়াছিন হোসেন মনা স্মৃতি আন্ত গোল্ডকাল ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল
মরহুম ইয়াছিন হোসেন মনা স্মৃতি আন্ত গোল্ডকাল ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল

৮ জানুয়ারি (শুক্রবার) উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শাহ নেওয়াজ রতন এবং সঞ্চালনা করেন ইমাম হোসেন উজ্জ্বল।

ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় মুখোমুখি হয় বীরশ্রেষ্ঠ রুহুল আমিন একাদশ ও বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান একাদশ। খেলায় বীরশ্রেষ্ঠ রুহুল আমিন একাদশ ১-০ গোলের ব্যবধানে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান একাদশকে পরাজিত করে।

খেলা শেষে অংশগ্রহণকারী দল ও খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক, ক্রীড়া সংগঠক সাইফুল আলম লিমন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আমীমুল আহসান সুমন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সুজয়মান বড়ুয়া, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবু তোরাব পরশ, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য শরীফ আহমেদ, নজরুল ইসলাম, ফয়সাল মান্নান,আব্দুল মালেক, জানে আলম লিটন,আব্দুল আলীম মানিক,হারুন তালুকদার, বন্দে আলী মিয়া, জাকির হোসেন প্রমুখ।

প্রধান অতিথি’র বক্তব্যে লিমন বলেন, ‘তরুণ সমাজকে মাদক ও অনৈতিক কার্যক্রম থেকে দূরে রাখতে ক্রীড়া একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। একসময় বাংলাদেশ ফুটবলে সমৃদ্ধ ছিলো। সেই ঐতিহ্য এখন হারিয়ে গেছে। আমাদের আবার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। তাই আপনারা যারা ফুটবল খেলার সাথে জড়িত আছেন কেউ হতাশ হয়ে খেলা ছেড়ে দিবেন না। খেলা চালিয়ে যান। আপনাদের পাশে আমরা সবসময় আছি।’

উল্লেখ্য নবদিগন্ত ক্লাবের উদ্যোগে সামাজিক ও ক্রীড়া সংগঠন নির্বাণের পৃষ্ঠপোষকতায় ফুটবল টুর্নামেন্ট আয়োজিত হয়। এতে পরিচালনা কমিটির সদস্য হিসেবে ছিলেন তাজুল ইসলাম,শহীদুল ইসলাম আলমগীর, বাদশা আলম, আবু তালহা সিফাত।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news