আজকের রাশিফলঃ বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1
    Share

প্রবাল পালঃ তো চলুন দেখে নেওয়া যাক আজকের রাশিফলে আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

১২জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

আজকের রাশিফলঃ বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ
আজকের রাশিফলঃ বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

মেষ রাশির আজকের রাশিফল-
যা আপনাকে নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করিবার পক্ষে এটি চমৎকার দিন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হইবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করিবে। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার সাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত অতিষ্ঠ হইবেন। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হইবে। যাদের বাড়ির লোক অভিযোগ করে যে সে তাদের যথেষ্ট সময় দেয় না তিনি আজ বাড়ির লোকেদের সময় দেয়ার কথা ভাবিতে পারেন কিন্তু সেই সময়ে কোনো কাজ আসার জন্য সেটা হইবে না। পরিবেশে রোম্যান্স ভাসিয়া বেড়াইতেছে।
শুভ সংখ্যা :- ৬
শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী
প্রতিকার :- আপনার বাড়িতে কোনো পাত্রে গঙ্গা জল রেখে তার মধ্যে রুপোর মুদ্রা ডুবিয়ে রাখিলে তা আপনার আর্থিক সংষ্থানের জন্য অনুকূল হইবে।

বৃষভ রাশির আজকের রাশিফল-
বন্ধুরা সহায়ক হইবে এবং আপনাকে খুশি রাখিবে। আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হইবেন এবং এর সাথে মানসিক শান্তি থাকিবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সাথে সময় কাটাতে উল্লেখযোগ্য সময় পাইবেন। আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করিয়া দেবে। বিয়ের পর প্রেম কঠিন শোনায়, কিন্তু সারা দিন ধরে এটি আপনার সাথে ঘটিবে।
শুভ সংখ্যা :- ৫
শুভ রং :- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- ওম ব্রাম ব্রিম ব্রাউম সাঃ বুধয় নমঃ এই মন্ত্র টি ১১ বার সকাল ও বিকেলে জপ করিলে পারিবারিক জীবনে আনন্দ পাইবেন ও পরিবারের মঙ্গল হইবে।

মিথুন রাশির আজকের রাশিফল-
আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। অপরিকল্পিত উত্স থেকে টাকাপয়সা লাভ আপনার দিন উজ্জ্বলতর করিয়া তুলিবে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করিবে।আপনি দীর্ঘ সময় ধরে কর্মক্ষেত্রে কারোর সঙ্গে কথা বলার চেষ্টা করিতেছেন, তাহলে আপনি আজ ভাগ্যবান হইতে পারেন। আপনার প্রেমিক আপনাকে প্রাপ্ত সময় দেয় না আজকে আপনি এই অভযোগটা তাকে খোলাখুলি জানাইতে পারেন। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পাইতে পারেন বলে মনে হইতেছে।
শুভ সংখ্যা :- ৪
শুভ রং :- বাদামি এবং ধূসর
প্রতিকার :- মঙ্গলকে ভূমি-পুত্র বলা হয় (পৃথিবীর পুত্র)। প্রতি সকালে, আপনার পায়ে মাটি স্পর্শ করিবার আগে, মাটির পৃথিবীকে শ্রদ্ধা নিবেদন করুন। এটি আপনার কর্মজীবন / ব্যবসায় সাহায্য করিবে।

কর্কট রাশির আজকের রাশিফল-
আপনার নিজের যত্ন নেওয়ার আকাঙ্খায় অন্যদের প্রয়োজন হস্তক্ষেপ করিবে- আপনার অনুভূতিগুলিকে আটকে রাখিবেন না এবং আরাম করার জন্য আপনি যা করিতে চান সেই সবকিছুই করুন। আপনার ক্ষমতা শক্তি বেশী থাকিবে- কারণ আপনার প্রি়য়জন আপনাকে অপরিমেয় সুখ দেবে। আজকে করা যৌথ উদ্যোগ অবশেষে লাভদায়ক হইবে, কিন্তু অংশীদারদের কাছ থেকে আপনি কিছু উল্লেখযোগ্য বিরোধিতার সামনা করিবেন। আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাইবেন। একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করিবেন। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হইতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করিবেন।
শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- চিরকাল স্বাস্থ্য ভালো রাখতে সর্বদা একটি তামার কয়েন বা এক টুকরো তামা পকেটে রাখুন।

সিংহ রাশির আজকের রাশিফল-
আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হইবে। পাশাপাশি, আপনি আপনার ঋণ গুলি থেকে মুক্তি পাইতে পারেন। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। জানলার উপর ফুল রেখে আপনার ভালোবাসা প্রকাশ করুন। আজ, আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সাথে অভদ্র ব্যবহার করে। এটি সত্যিই ভাল মনে হবে। টাকা,ভালোবাসা,পরিবার থেকে দূরে গিয়ে আজকে আপনি আনন্দের সন্ধানে কোনো আধ্যাত্মিক কর্তার সাথে দেখা করিতে যাইতে পারেন। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাকে জানান।
শুভ সংখ্যা :- ৫
শুভ রং :- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- ক্যারিয়ারে অগ্রগতির জন্য কেতুর ১২ নাম জপ করুন।

কন্যা রাশির আজকের রাশিফল-
ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকিবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হইতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হইবে। আপনার বাচ্চাকে আপনার প্রত্যাশামত ফল করিতে অনুপ্রেরিত করুন। কিন্তু তার চেষ্টা করার সাথে সাথে কোন চমত্কার আশা করিবেন না। আপনার উৎসাহ স্পষ্টতই তার উদ্দীপনাকে জাগিয়ে তুলিবে। প্রেমের জন্য ভালো দিন। আপনি আপনার চারপাশের অনেক মানুষকে প্রভাবিত করিবে এমন প্রকল্প বাস্তবায়নের জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। কোনো খবর না দিয়েই আজকে আপনার কোনো আত্বিয় আপনার বাড়িতে আসিতে পারে।
শুভ সংখ্যা :- ৪
শুভ রং :- বাদামি এবং ধূসর
প্রতিকার :- আর্থিক সমৃদ্ধির জন্য তামার পাত্রে জল রাখিয়া পান করুন।

তুলা রাশির আজকের রাশিফল-
অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করিবে। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পাইতে পারেন। আপনার মামা বা মাতামহের পক্ষে আপনাকে আর্থিকভাবে সহায়তা করা সম্ভব। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করিয়া তুলিবে। আপনার প্রিয়তমার আপনার সঙ্গীরা সহায়ক এবং সাহায্যকারী হইবে। আপনার খারাপ মেজাজ আপনার জীবন সঙ্গীনীর কিছু বিশেষ চমকপ্রদ জিনিসের দ্বারা ঠিক হইয়া যাইবে।
শুভ সংখ্যা :- ৬
শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী
প্রতিকার :- ১০ বছরের কম বয়সী কন্যাদের বিভিন্ন উপহার দিন, তাদের ভালোবাসা ও আদর দিন, এর ফলে প্রেমের জীবনে সন্তুষ্টি পাইবেন।

বৃশ্চিক রাশির আজকের রাশিফল-
আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হইবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হইতে পারে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হইবে না। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে পুরো সত্যিটি বলিবেন না-আপনার অন্যদেরকে রাজী করানোর ক্ষমতা আগত সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করিবে। আজকে আপনি কোনো নতুন বই কিনে কোনো ঘরে নিজেকে পুরো দিন বন্ধ করিয়া রাখিতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় করিবেন বলে মনে হচ্ছে কিন্তু একটি ফাটাফাটি সময় কাটাইবেন।
শুভ সংখ্যা :- ৮
শুভ রং :- কালো এবং নীল
প্রতিকার :- কন্যা শিশুদের চকোলেট, দুধ, মিষ্টি এবং ট্রফি বিতরণ করুলে সংসারে সুখ বৃদ্ধি পায়।

ধনু রাশির আজকের রাশিফল-
একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আজ, আপনি একটি দলের কোনও ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। আপনি আপনার প্রিয়জনের হাতে সান্ত্বনা খুঁজে পাইবেন। আপনার অধস্তনেরা প্রত্যাশা মত কাজ না করায় আপনি বিচলিত হইতে পারেন। যদি আপনি আজ কেনাকাটা করতে যান তাহলে আপনি নিজের জন্য একটি সুন্দর পোষাক নির্বাচন করিবেন। আপনার স্ত্রী আজ বেশ রোমান্টিক মনে হচ্ছে
শুভ সংখ্যা :- ৫
শুভ রং :- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- খাদ্যে সবুজ শস্যর পরিমান বাড়ান এর ফলে আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব বর্তাবে।

মকর রাশির আজকের রাশিফল-
আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হইবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হইতে পারে। আজ কোনও নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভাল করিতে পারিবেন যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করিবে। আপনি ক্রিয়াকলাপের মধ্যে জড়িয়ে পড়তে পারেন যা আপনাকে অনুরূপ লোকেদের সংস্পর্শে আসতে সাহায্য করিবে। এই রাশির লোকেদের আজকে নিজেকে বোঝা খুব দরকার।যদি আপনার মনে হয় আপনি বিশ্বের ভিড়ে হারিয়ে গেছেন তাহলে নিজের জন্য সময় বার করুন এবং নিজের ব্যাক্তিত্ব কে মূল্যয়ন করুন। আপনার চারপাশের লোকেদের দ্বারা আপনার সম্পর্কের মধ্যে বিভেদ সৃষ্টি করার যথেষ্ট সম্ভাবনা আছে।
শুভ সংখ্যা :- ৫
শুভ রং :- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- সীসায় তৈরি আপনার গৃহদেবতার মূর্তি কে বাড়িতে রেখে আরাধনা করিলে আপনি কর্ম জীবনে ও ব্যবসায়ে উন্নতি করিবেন।

কুম্ভ রাশির আজকের রাশিফল-
যদি আপনি কোনও ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পাইবেন বলে আশা করা যাইতেছে।আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করিতে ব্যয় করুন- এমনকি এটা ঘটাতে আপনি আপনার পথে এগিয়ে যান। আপনার প্রণয়ী সমস্ত দিন মারাত্মকভাবে আপনি মিস্ করবে। মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করিতে আসিতে পারেন-কিন্তু বেশি কিছু সহায়তা প্রদান করিতে সমর্থ হইবেন না। আজকে আপনার কাছে ফাঁকা সময় হইবে আর এই সময়ের ব্যবহার আপনি ধ্যান যোগে করিতে পারেন।আপনি আজকে মানসিক শান্তি বোধ করিবেন।
শুভ সংখ্যা :- ৩
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- কাক কে রুটি খাওয়ালে আপনার ক্যারিয়ার এ অনেক প্রগতি হইবে।

মীন রাশির আজকের রাশিফল-
উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চায় লাগিয়ে থাকুন। আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হইবে। পাশাপাশি, আপনি আপনার ঋণ গুলি থেকে মুক্তি পাইতে পারেন। আপনার ভালবাসার সঙ্গীর সোশ্যাল মিডিয়ায় গত কয়েকটি স্ট্যাটাস পরীক্ষা করিয়া দেখুন, আপনি একটি সুন্দর সারপ্রাইজ পাইতে পারেন। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাইবে বলে আশা করা যাইতেছে। এটির সাহায্যে এই রাশিচক্রের কর্মরত নেটিভরা আজ কর্মক্ষেত্রে তাদের মেধার পুরো ব্যবহার করিতে পারে। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ সত্যিই চমৎকার দেখাইতেছে।
শুভ সংখ্যা :- ৯
শুভ রং :- লাল এবং মেরুন
প্রতিকার :- চিরকাল স্বাস্থ্য ভালো রাখতে সর্বদা একটি তামার কয়েন বা এক টুকরো তামা পকেটে রাখুন।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news


  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1
    Share