কাপ্তাই ভ্রমনে গিয়ে হাতির পদতলে পিষ্ট বিশ্ববিদ্যালয় ছাত্র

কাপ্তাই ভ্রমনে গিয়ে হাতির পদতলে পিষ্ট বিশ্ববিদ্যালয় ছাত্র
কাপ্তাই ভ্রমনে গিয়ে হাতির পদতলে পিষ্ট বিশ্ববিদ্যালয় ছাত্র
কাপ্তাই ভ্রমনে গিয়ে হাতির পদতলে পিষ্ট হয়ে নিহত ২১ বছর বয়সী অভিষেক পাল বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্র।

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার আবারও হাতির আক্রমণে নিহত হয়েছেন একজন। নিহত ২১ বছর বয়সী যুবকের নাম অভিষেক পাল। তিনি বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্র। 

বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল ৯ টায় কাপ্তাই -আসামবস্তী সড়কের কামিল্যাছড়ি এলাকায় এই ঘটনা ঘটে। 
নিহত যুবক অভিষেকের একই বিশ্ববিদ্যালয়ের বন্ধু সাদমান সোবহান উদয় জানান, বৃহস্পতিবার সকালে তারা ৬ জন বন্ধু কাপ্তাই প্রশান্তি পার্ক হতে সিএনজিযোগে রাঙামাটির উদ্যোশে রওনা করলে সকাল ৯ টায় রাস্তায় ২টি হাতির মুখোমুখি হন। তার বন্ধু অভিষেক বনের দিকে দৌড়ে পালানোর সময় পেছনে গিয়ে একটি হাতি তাকে পিষ্ট করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসার আগে পথেমধ্যে সেই মারা যায়। 

জানা গেছে, নিহত অভিষেকের বাবা সুধাংশু বিকাশ পাল চট্টগ্রামের একটি পোশাক কারখানায় চাকরি করেন। তাদের গ্রামের বাড়ী লক্ষীপুরের রামগঞ্জ। তবে পরিবার পরিজন নিয়ে ফেনীর মাস্টার পাড়ায় বসবাস করেন তারা।

কাপ্তাই স্বাস্হ্য বিভাগের আবাসিক চিকিৎসক ডা. ওমর ফারুক রনি জানান, হাসপাতালের আসার আগেই মৃত্যু হয় তার।

বন বিভাগের কাপ্তাই রেঞ্জের কর্মকর্তা মহসিন তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গত ৭ মার্চ একই এলাকায় হাতির আক্রমণে একজন প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। আজকে এই ঘটনা ঘটলো।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরবর্তীতে আইনগত প্রক্রিয়া গ্রহণ করা হবে।

এদিকে নিহতের মরদেহ দেখার জন্য উপজেলা সদর হাসপাতালে যান কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের ডিএফও রফিকুজ্জামান শাহ, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন।

বে অব বেঙ্গল নিউজ / BAY OF BENGAL NEWS