লেডি গ্যাং লিডার সিমি রিমান্ডে

চট্টগ্রাম নগরীতে ‘লেডি গ্যাং লিডার’ খ্যাত সিমিকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৫ দিনের রিমান্ড চাইলেও, তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 
লেডি গ্যাং লিডার সিমি রিমান্ডে
লেডি গ্যাং লিডার সিমি রিমান্ডে

রবিবার (১৪ মার্চ) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মো. রেজার আদালতে পতেঙ্গা থানা পুলিশ ৫ দিনের রিমান্ড চাইলে, আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহাম্মদ সাংবাদিকদের বলেন, পতেঙ্গা থানা পুলিশ থেকে অভিযুক্ত তাহমিনা সিমিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করলে, চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মো. রেজার আদালত শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে তাহমিনা সিমির বিরুদ্ধে পতেঙ্গা থানায় ওয়াসিফা চৌধুরী অর্না নামে এক তরুণী বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার এজাহার সূত্রে জানা যাত, গত ৪ মার্চ পতেঙ্গার নেভাল একাডেমি এলাকায় ওয়াসিফা চৌধুরী অর্নাকে, তাহমিনা সিমি ও তার বন্ধু মেহেরুল হাসান মারধর করে। অজ্ঞাতানামা অপর একজন আসামি ওই ঘটনার ভিডিও ধারণ করেন এবং ১২ মার্চ সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে তা প্রকাশিত হয় ও ব্যাপকহারে ছড়িয়ে পড়ে। যা প্রায় অনেকের নজরে আসে। এতে অর্ণার নিজের সামাজিক মর্যাদাহানি হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করেছেন বাদী ওয়াসিফা চৌধুরী অর্না ।

অভিযুক্ত আসামী সিমি চাঁদপুরের কামাল হোসেনের মেয়ে। বর্তমানে সিমি চট্টগ্রাম নগরীর সি-ম্যান ক্রসিং এলাকায় থাকেন।

চট্টগ্রাম নগরীতে ‘গ্যাং কালচার’ চর্চার অভিযোগ তাহমিনা সিমির বিরুদ্ধে দীর্ঘ অনেক দিনের। এমনই ঘটনায় ২০২০ সালেও সিমি পুলিশের হাতে আটক হয়েছিলেন একবার। 

এরই প্রেক্ষিতে গত ১২ মার্চ শনিবার পতেঙ্গা থানা পুলিশ তাহমিনা সিমিকে গ্রেফতার করেন ও ১৪ মার্চ রবিবার আদালতে হাজির করা হলে, আদালত জিজ্ঞাসাবাদের জন্যে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Bay of bengal news / বে অব বেঙ্গল নিউজ