আজকের রাশিফল | বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

তো চলুন জানিয়া নেওয়া যাক আজকের রাশিফল ও আপনার গ্রহ-নক্ষত্র কি বলিতেছে-
আজ ১৫ মার্চ, ২০২১ ইং,রোজ-সোমবার
আজকের রাশিফলঃ বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ
আজকের রাশিফলঃ বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

শারীরিক অসুস্থতার কারণে সারাদিন অস্থিরতা থাকিবে। নব নির্মাণে অর্থ সঞ্চয়। শরীর ভাল থাকিবে না। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হইতে পারে। বাড়তি কিছু খরচের জন্য একটু চাপ বাড়িতে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদ বাড়িতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধিতে পারে। জ্বর জ্বালায় কষ্ট। সন্তানের দিকে একটু নজর দিতে হইবে। ব্যবসার ক্ষেত্রে ভুল বুঝাবুঝির অবসান হইবে।

মিথুন (মে ২১-জুন ২০)

সন্তানদের কর্মে মুখ উজ্জ্বল হইবে। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাইবে। অযথা কথা খুব কম বলিবেন। ভাল সময়ের জন্য অপেক্ষা করুন।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। রাস্তাঘাটে কোনো বিবাদ অনেক দূর যাইতে পারে। স্ত্রীর জন্য উন্নতি হইতে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়িতে পারে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২২)

মামলা-মোকদ্দমায় অর্থ ও সময়ের অপচয় হইবে। প্রতিবেশীর সঙ্গে বেশি ভাব ভালবাসা অশান্তির কারণ হইতে পারে। অর্থ ক্ষতি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ বাড়িতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

আজ সারাদিন বেশ নির্ভার সময় কাটিবে। বাড়ির লোক আপনাকে বুঝিবে না। অর্থ ভাগ্য মধ্যম। আপনার ভাল কাজের জন্য অনেকে হিংসা করিতে পারে।মাথা ঠান্ডা রাখুন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

ভাই-বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরিতে পারে। সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা রহিয়াছে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন।প্রেমযোগ শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

পুরনো কোনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হইতে পারে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হইতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। প্রাপ্ত বয়স্কদের কথা মেনে চললে বিপদের মুখে পড়িতে পারেন। 

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করিতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনো কারণে কলহ বাধিতে পারে। ছোটখাটো কোনো আঘাত লাগিতে পারে। ব্যবসায় প্রচুর লাভের আশা রাখিতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকিবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

বাড়িতে অতিথি সমাগম হইতে পারে। দিনের শেষ ভাগে সম্মানপ্রাপ্তি যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হইতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি হওয়ায় ফলে শরীর অসুস্থ হইতে পারে। সন্তানদের চাকরির খবর পাইতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনো মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হইতে পারে। 

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 

আজ কোনো কারণে বাড়তি উপার্জন হইতে পারে। শৌখিনতার জন্য খরচ হইতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকিতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনিতে পারে। দাঁতের সমস্যা বাড়িতে পারে।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news

Leave a Reply

Your email address will not be published.