আজকের রাশিফল | বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

তো চলুন জানিয়া নেওয়া যাক আজকের রাশিফল, আপনার গ্রহ-নক্ষত্র কি বলিতেছে-
২৩ মার্চ,২০২১,রোজ-মঙ্গলবার।
আজকের রাশিফলঃ বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ
আজকের রাশিফলঃ বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

মেষ:
কোনো খবর উৎসাহিত করিবে, পারিবারিক জটিলতা দূর হইবে। ব্যবসায় পরিবর্তন শুভ। জীবন সম্পর্কে আশাবাদী দৃষ্টিভঙ্গি অব্যাহত রাখুন। স্বাস্থ্যবিধি মানিয়া চলুন।

বৃষ: কোনো যোগাযোগে লাভজনক কাজের সুযোগ আসিতে পারে। সঠিক পরিশ্রমে ভালো ফল লাভ হইবে।কোনো উদ্যোগ নিজের ও অন্যের কল্যাণ বয়ে আনিবে। ভ্রমণ শুভ।

মিথুন:
শত্রুতা মোকাবেলায় সতর্ক পরিকল্পনা গ্রহণ করিতে হইবে। অর্থের ঘর শুভ। আপনার চারপাশে যাঁরা আছেন তাঁদের সঙ্গে সহযোগিতা বাড়ান।

কর্কট:
নিজেকে দক্ষ ও ভালো কর্মী হিসেবে প্রকাশ করিতে পারিবেন। ব্যবসার জটিলতা দূর হইবে। পরিবেশ অনুকূলে থাকিবে। প্রিয়সঙ্গ আনন্দ দেবে।

সিংহ:
অর্থ অপচয় হইতে পারে। পাওনা আদায়ে বিলম্ব। স্বজন বিষয়ে উদ্বেগ। গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখিবেন না। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। শরীরের যত্ন নিন।

কন্যা:

পূর্বের তুলনায় আয় বৃদ্ধি ও আর্থিক যোগাযোগ অক্ষুণ্ন থাকিবে। কোনো সুযোগ অযাচিতভাবে আসিতে পারে। বন্ধুর সহযোগিতায় কাজে অগ্রগতি। সুদূরপ্রসারী লক্ষ্য নিয়ে এগোতে পারেন।

তুলা:

কর্মপ্রার্থীদের সুখবর আসিতে পারে।কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাইবে। অন্যের উপকার করে আনন্দ পাইবেন। শান্তি ও সম্প্রীতি বজায় রাখুন।

বৃশ্চিক:
সামাজিক যোগাযোগ বাড়িবে। হারানো কিছু পুনরুদ্ধার হইতে পারে। বিদেশযাত্রার আলোচনায় অগ্রগতি। বুদ্ধিমত্তার সঙ্গে সময় ও সুযোগের সুষ্ঠু ব্যবহার করুন।

ধনু:
সম্ভাব্য ক্ষেত্রে ঋণের আলোচনায় অগ্রগতি হইবে। কারো অসুস্থতায় চিন্তিত থাকিতে পারেন। অবহেলার কারণে সুযোগ হাতছাড়া হইতে পারে। বিতর্ক এড়িয়ে চলুন।

মকর:
অন্যের সন্তুষ্টির জন্য সাধ্যের বাইরে কিছু করিতে হইতে পারে। বিরূপ পরিবেশে বিষণ্ন থাকিতে পারেন। অস্থির বা ধৈর্যহীন হইবেন না। সুস্থ থাকুন।

কুম্ভ:

বেকারদের কাজের সুখবর আসিতে পারে।অর্থপ্রাপ্তিতে বিলম্ব। ব্যবসায় বাড়তি চাপ আসিবে। ইচ্ছাশক্তির জোরে বাধা-বিঘ্ন কাটিয়ে উঠিতে পারিবেন। শরীর ভালো রাখুন।

মীন:
ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসিবে। কোনো শুভাকাঙ্ক্ষীর সহযোগিতায় কাজে অগ্রগতি। প্রেম-প্রণয় শুভ। অসমাপ্ত কাজ শেষ করুন। ভালো থাকুন।