আজকের রাশিফল | বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

তো চলুন জানিয়া নেওয়া যাক জ্যোতিষ মতে আপনার আজকের রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

রক্তচাপ বাড়িতে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়িতে পারে। বাবার থেকে সম্পত্তি লাভ হইতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যাইতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা থাকিবে। বেকারদের নতুন কোনও কাজের যোগাযোগ হইতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হইতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

শরীর নিয়ে আজ ভুগিতে হবে। আজ ব্যবসায় কিছু পরিবর্তন না করাই ভাল হইবে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়িবে। আজ কোনও প্রিয় জনের প্রতি ঘৃণা আসিতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

মাথায় চোট লাগিতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা জুটিবে। আইনি কাজের জন্য খরচ বাড়িবে। বন্ধুমহলে বদনাম হইবে। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটিতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

ব্যবসায় বাধার জন্য মাথা গরম। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হইতে পারে। বাইরের কোনও বিবাদ নিয়ে চিন্তা থাকিতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। পিঠে ব্যথার সমস্যা। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হইবে না।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

‌ আজ কোনও বিষয়ে সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধিতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাইতেছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়।আপনার সামাজিক জীবন এবং মানসিক অবস্থার উন্নতি হইবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সামাজিক জীবন এবং মানসিক নীতিবোধের পরিবর্তন আসিবে। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসাক্ষেত্রে সমস্যা থাকলেও চিন্তার কারণ নেই। শরীর নিয়ে মানসিক চিন্তা থাকিবে। প্রেমের ক্ষেত্রে ব্যর্থতা রয়েছে। জটিল এবং ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে নিজেকে সরিয়ে রাখুন যতটা সম্ভব।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

যে কোনও বিষয়ে সন্দেহ হল চেপে রাখবেন না, সঙ্গীদের সঙ্গে কথা বলুন।ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করিলে জীবনে অবশ্যই উন্নতি করিবে। পাশাপাশি পরবর্তী পদক্ষেপের জন্য প্রস্তুত হন। নতুন বন্ধু হতে পারে, তবে তারা ভাল হইবে না।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ধৈর্য ধরুন, পরিস্থিতির বদল হইবে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসিতে পারে। গুরুজনদের শরীর খারাপ হইতে পারে। বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হইতে পারে। ব্যয় নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হইতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কোনও নাটকীয় অর্থে নয়, সরাসরি মোকাবিলা করিতে হবে সমস্যার। সমস্ত বিল এবং ঋণের তারিখ খেয়াল রেখে সেগুলো মেটান যথাসময়ে। এ সংক্রান্ত কোনও জিজ্ঞাসা থাকলে তৎক্ষনাৎ করুন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনার জীবনে নতুন রোম্যান্টিক অনুভূতি আসিতে পারে। যার আচরণে আপনি এক সময়ে বিরক্ত হতেন তাঁর প্রশংসা করিতে পারেন।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news